Barta24

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬

English Version

নূতানের নাতনি প্রানূতানকে বলিউডে আনছেন সালমান

নূতানের নাতনি প্রানূতানকে বলিউডে আনছেন সালমান
নূতান, সালমান খান ও প্রানূতান বহেল
বিনোদন ডেস্ক


  • Font increase
  • Font Decrease

বলিউড সুপারস্টার সালমান খান।

ব্যস্ত আছেন ‘ভারত’ ছবির কাজ নিয়ে।

সেই সঙ্গে ‘বিগ বস-১২’র সঞ্চালনার কাজটিও করছেন তিনি।

অভিনয়-সঞ্চালনা নয়, সামাজিক কর্মকাণ্ডেও অংশ নিয়ে থাকেন সালমান।

রূপালি পর্দায় প্রায়ই নয়া প্রতিভাদের সুযোগ দেওয়ার জন্য বেশ খ্যাতি রয়েছে তার।

ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, জেরিন খান, ভগ্নিপতি আয়ুশ শর্মা, ওয়ারিনা হোসেন ও স্নেহা উল্লালের মতো অভিনেত্রীরা বলিউডে পরিচিতি পেয়েছেন সালমানের হাত ধরে।

এবার সেই তালিকায় আরও একটি নাম যুক্ত হতে যাচ্ছে।

এই নতুন অভিনেত্রী অন্য কেউ নন, বলিউড অভিনেত্রী নূতানের নাতনি প্রানূতান বহেল।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/18/1537252716072.jpg

সালমানের পরবর্তী ছবিতে দেখা যাবে প্রানূতানকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রানূতানের ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন সালমান নিজেই।

প্রানূতানের শেয়ার করা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন-

‘জাহিরোর (জহির ইকবাল) নায়িকা পেয়ে গিয়েছি। প্রানূতানকে স্বাগত জানাও। রূপালি পর্দার মাধ্যমে অভিনেত্রী নূতানের নাতনিকে পরিচয় করিয়ে দিতে পেরে গর্বিত।”

মজার বিষয় হল-

প্রানূতানের বাবা মোহনিশ বহেলের সঙ্গে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিতে কাজ করেছেন সালমান।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/18/1537252746965.jpg
সালমান খান ও জহির ইকবাল

 

শুধু প্রানূতান নয়, নতুন ছবিটির মাধ্য দিয়ে বলিউডে পা রাখছেন সালমানের বন্ধুর ছেলে জহির ইকবাল।

নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন নীতিন কাক্কার।

প্রযোজনা করবেন সালমান খান নিজেই।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ সালমানের সহশিল্পী হিসেবে রয়েছেন টাবু, ক্যাটরিনা কাইফ ও দিশা পাতানি।

আপনার মতামত লিখুন :

বলিউডে শাহরুখের ২৭ বছর পূর্ণ

বলিউডে শাহরুখের ২৭ বছর পূর্ণ
শাহরুখ খান

১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লিতে জন্মগ্রহণ করেন শাহরুখ। তার শৈশব কেটেছে কর্নাটকের ম্যাঙ্গালোরে। পাঁচ বছর পর্যন্ত সেখানেই ছিলেন পরিবারের সঙ্গে। এরপর দিল্লির রাজেন্দ্রনগরে বেড়ে ওঠেন তিনি। আর সেখান থেকেই শুরু হয় তার সংগ্রামী জীবনের।

দীলিপ কুমার, অমিতাভ বচ্চন, মুমতাজ ও ছোটবেলার বান্ধবী অভিনেত্রী অমৃতা সিংকে দেখেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতে শুরু করেছিলেন শাহরুখ খান। সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে ১৯৮৮ সালে হংসরাজ কলেজ থেকে ইকনোমিকে ব্যাচেলর ডিগ্রি লাভ করার পরই তিনি যোগ দেন দিল্লি থিয়েটার অ্যাকশন গ্রুপে। যেখানে অভিনয় নিয়ে পড়াশোনা করেন তিনি।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561472931685.jpgশাহরুখ খানের অভিনয়ের শুরুটা হয় ১৯৮৮ সালে লেখ ট্যান্ডনের পরিচালিত ‘দিল দরিয়া’ টেলিভিশন সিরিয়ালের মধ্য দিয়ে। কিন্তু কোনো কারণে সেটি আটকে যায়। পরে ১৯৮৯ সালে ‘ফওজি’ সিরিয়ালের মধ্য দিয়ে টেলিভিশন জগতে পা রাখেন তিনি। এরপর এক এক করে অভিনয় করেন ‘সার্কাস’, ‘ইডিয়ট’সহ বেশ কয়েকটি টেলিভিশন সিরিজে।

তবে শুধু ছোটপর্দায় নিজেকে সীমবদ্ধ রাখতে চাননি শাহরুখ খান। তাই রূপালি পর্দায় অভিনয়ের স্বপ্ন দেখা শুরু করেন আজকের এই সুপারস্টার। রূপালি পর্দায় শাহরুখের শুরুটা হয়েছিলো ‘দিওয়ানা’ ছবির মধ্য দিয়ে। এটি মুক্তি পেয়েছিলো ১৯৯২ সালের ২৬ জুন। এতে তার সহশিল্পী ছিলেন দিব্যা ভারতী এবং ঋষি কাপুর। হেমা মালিনী পরিচালিত ছবিটিতে অভিনয়ের মধ্য দিয়ে বক্স অফিসে বাজিমাত করে ফেলেন শাহরুখ। এমনকি ছবিটির জন্য ফিল্মফেয়ারে সেরা নবাগত অভিনেতার পুরস্কার ঘরে তোলেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561472948799.jpgদেখতে দেখতে ক্যারিয়ারের ২৭ বছর পূর্ণ করে ফেললেন শাহরুখ খান। আজ তিনি বলিউডের বাদশা। বলিউড তো বটেই, হলিউডের কয়েকজন বাঘা তারকার চেয়েও ধনী শাহরুখ খান। শুধু সফল অভিনেতা, প্রযোজক কিংবা টিভি অনুষ্ঠানের সঞ্চালকই নন, আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের গর্বিত মালিকও তিনি।

বিয়ের পর শপথ

বিয়ের পর শপথ
নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী

শপথগ্রহণ করলেন টালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। মঙ্গলবার (২৫ জুন) সংসদে গিয়ে শপথগ্রহণ করেন তারা।

শপথগ্রহণ অনুষ্ঠানের জন্য সাদা সালোয়ার-কামিজ বেছে নিয়েছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। তবে বসিরহাটের সাংসদ নুসরাত জাহানের সাজ ছিল চোখে পড়ার মতো। সাদা-বেগুনি পাড়ের শাড়ি পরেছিলেন নুসরাত। সিঁথিতে ছিল চওড়া করে সিঁদুর দেওয়া। দুই হাত ভর্তি ছিল চূড়া। এমনকি সুন্দর নকশা করে দেওয়া মেহেদীও দেখা গেছে তার হাতে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561464341200.jpgজানা গেছে- বাংলায় শপথগ্রহণ করেছেন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। শপথগ্রহণ শেষে দু’জনের গলাতেই ছিল বাংলা ও ভারতের নামে জয়ধ্বনি।

গত ১৭ জুন শপথগ্রহণ করার কথা ছিল জনপ্রিয় এই দুই অভিনেত্রীর। এদিন সাংসদ হিসেবে বাকিরা শপথ নিলেও এই দুই নবনির্বাচিত তৃণমূল সাংসদের পক্ষে তা সম্ভব হয়নি। কারণ দু’জনেই তখন ছিলেন দেশের বাইরে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/25/1561464362289.jpgগত ১৯ জুন প্রেমিক নিখিল জৈনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত জাহান। তাই ১৬ জুন তুরস্ক রওনা দিয়েছিলেন তিনি। মিমিও প্রিয় বান্ধবীর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পাড়ি দিয়েছিলেন সেই মুলুকে। এ কারণে তৃণমূল কংগ্রেসের পক্ষ জানানো হয়, আগামী ২৫ জুন শপথ নেবেন দুই তারকা সাংসদ। সেই মতো আজ যাদবপুর ও বসিরহাটের সাংসদ অধিবেশনের আগে শপথ নেন এই দুই তরকা।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র