‘বাহুবলী থ্রি’তে অভিনয়ের ইচ্ছে ‘অ্যাভেঞ্জার্স’ তারকার



বিনোদন ডেস্ক
স্যামুয়েল এল জ্যাকসন

স্যামুয়েল এল জ্যাকসন

  • Font increase
  • Font Decrease

‘বাহুবলী’ ও ‘বাহুবলী টু’ ছবি দুটি পরিচালনা করে বেশ জনপ্রিয় অর্জন করেছেন পরিচালক এসএস রাজামৌলি। ছবি দুটিতে অভিনয়ের সুবাদে ক্যারিয়ারে শীর্ষে পৌঁছে গেছেন দক্ষিণের জনপ্রিয় তারকা প্রভাস। বক্স অফিসে হাজার কোটি রুপির ব্যবসা করেছে ছবিটি। শুধু ভারত নয়, সারাবিশ্বের বক্স অফিসে বাজিমাত করেছে এটি।

চমকপ্রদ তথ্য হলো- ‘বাহুবলী’ ছবির তৃতীয় কিস্তি ‘বাহুবলী থ্রি’তে অভিনয়ের ইচ্ছে প্রকাশ করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা স্যামুয়েল এল জ্যাকসন।

শুক্রবার (৮ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে স্যামুয়েল এল জ্যাকসন অভিনীত ‘ক্যাপ্টেম মার্ভেল’। এর আগে বিভিন্ন দেশ থেকে কয়েকজন ভক্তকে নিয়ে সিঙ্গাপুরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলো। যেখানে স্যামুয়েলের সঙ্গে আরও উপস্থিত ছিলেন ‘ক্যাপ্টেন মার্ভেল’-এর প্রধান অভিনেত্রী ব্রি লারসন।

দু’জনে মিলে অতিথিদের সঙ্গে আড্ডাও দিয়েছেন। আর সেসময় এক ভারতীয় ভক্ত স্যামুয়েলকে প্রশ্ন করেন তিনি বলিউড ছবিতে অভিনয় করতে চান কিনা। জবাবে হলিউডের এই অভিনেতা বলেন- “আমি ‘বাহুবলী থ্রি’তে অভিনয় করতে চাই।”

অ্যানা বডেন ও রায়ান ফ্লেক পরিচালিত ‘ক্যাপ্টেন মার্ভেল’-এ ব্রি লারসন ছাড়াও আরও অভিনয় করেছেন- জুড ল, বেন মেলডেনসন, জিমন হুনসু, লি পেস ও গেমা চ্যান অভিনয় করেছেন।