‘কলঙ্ক’ নিয়ে হাজির তারা



বিনোদন ডেস্ক
‘কলঙ্ক’ ছবির পোস্টার

‘কলঙ্ক’ ছবির পোস্টার

  • Font increase
  • Font Decrease

আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’ ছবিটি। যেখানে একসঙ্গে পাওয়া যাবে- মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট ও আদিত্য রয় কাপুরকে। সম্প্রতি শেষ হয়েছে ছবিটির শুটিং।

ছবিতে কাকে কেমন লাগবে সম্প্রতি তার এক ঝলক দেখালেন প্রযোজক করণ জোহর। বৃহস্পতিবার (৭ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক চরিত্রের লুক ছবির পোস্টারে প্রকাশ করেছেন করণ।

আর সেখানেই দেখা গেল বরুণের ‘রাফ অ্যান্ড টাফ’ লুকস। চোখে সুরমা, কানে দুল, উস্কোখুস্কো চুল, স্থির দৃষ্টি। ‘কলঙ্ক’তে নিজের লুকের সঙ্গে প্রকাশ পেল বরুণের চরিত্রের নামও। ছবিতে বলিউডের এই অভিনেতার নাম জাফর। যে বিপদের সঙ্গে খেলা করে, ঠাট্টা করে।

বরুণের পোস্টারের পাশাপাশি নির্মাতারা দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দেন ছবির আরেক চরিত্র দেব চৌধুরির সঙ্গে। এই চরিত্রে দেখা যাবে আদিত্য রয় কাপুরকে। আভিজাত্য, সংবেদনশীলতার একটি ছাপ রয়েছে ‘কলঙ্ক’তে আদিত্যর লুকে। পাশাপাশি সঞ্জয় দত্তের লুকও প্রকাশ পেল এদিন। তার চরিত্রের নাম বলরাজ চৌধুরি। ছবিতে এক দোর্দন্ডপ্রতাপ ব্যক্তির চরিত্রে দেখা যাবে তাকে।

তিন অভিনেত্রীর লুক প্রকাশ করে তাদের চরিত্রের সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন নির্মাতারা। বাহার বেগম হয়ে ‘কলঙ্গ’তে হাজির হবেন মাধুরী দীক্ষিত। সাত্যিয়া চৌধুরি চরিত্রে দেখা যাবে সোনাক্ষি সিনহাকে এবং রুপ হয়ে হাজির হবেন আলিয়া ভাট।