অনেকেই জানে না আমরা ভাই: অপারশক্তি



বিনোদন ডেস্ক
আয়ুষ্মান খুরানা ও অপারশক্তি খুরানা

আয়ুষ্মান খুরানা ও অপারশক্তি খুরানা

  • Font increase
  • Font Decrease

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন অপারশক্তি খুরানা। এরপর ভারতীয় টেলিভিশনে সঞ্চালনার কাজ করে ব্যাপক সফলতা পান তিনি। পরে ২০১৬ সালে আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় তার। এরপর একে একে অভিনয় করেন- ‘বদ্রিনাথ কী দুলহানিয়া’, ‘স্ত্রী’ ও ‘লুকা ছুপি’র মতো ছবিতে।

অপারশক্তি খুরানা হলেন বলিউডের আরেক অভিনেতা আয়ুষ্মান খুরানার ভাই। তবে এই তথ্যটি হয়তো অনেকেরই অজানা। এমনকী অপারশক্তি নিজেও বিশ্বাস করেন এ কথা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552379908773.jpg

সম্প্রতি এক সাক্ষাৎকারে অপারশক্তি খুরানা বলেন- ‘এখনও মানুষের সঙ্গে দেখা হলে কেউ আমাকে বিট্টু (স্ত্রী) আবার কেউ ওমকারা (দঙ্গল) বলে সম্বোধন করেন। আমি যে আয়ুষ্মান খুরানার ভাই এটি অনেকেই জানে না। যদি কখনও কাউকে বলি আমরা ভাই তাহলে অনেকেই বিস্মিত হন। কেউ বলেন- ভাই বলেই নাকি আমাদের চেহারার সঙ্গে বেশ মিল রয়েছে।’

যোগ করে অপারশক্তি আরও বলেন- ‘অন্যান্য তারকা সন্তান, ভাই ও বোনদের থেকে আমার যাত্রাটা একেবারেই ভিন্ন। এ কারণেই হয়তো কেউ আমাকে কখনও প্রশ্ন করেননি যে আমরা আপন ভাই কিনা। এমনকী আমাকে স্বজনপ্রীতির শিকারও হতে হয়নি। মিডিয়া অথবা দর্শকদের থেকে শুনতে হয়নি আমি অন্য কারও হতে ধরে বলিউডে ইন্ডাস্ট্রিতে পা রেখেছি। আমি এখনও পর‌্যন্ত ছবিতে নায়কের বন্ধুর ভূমিকায় অভিনয় করি। যা কোনো তারকা সন্তানরা করেনি।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552379924306.jpg

অপারশক্তি এখন ব্যস্ত রয়েছেন ‘জাবারিয়া জোড়ি’র কাজ নিয়ে। এছাড়াও ‘স্ট্রিট ড্যান্সার’ ও ‘কানপুরিয়া’ ছবির কাজও রয়েছে বলিউডের এই অভিনেতার হাতে।