পরিচালক কঙ্গনার নতুন ছবির ঘোষণা



বিনোদন ডেস্ক
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন কঙ্গনা রনৌত। বক্স অফিসেও বাজিমাত করেছে ছবিটি। প্রথম ছবিতে সফলতা পাওয়ার পর এবার আরও একটি ছবি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি বিষয়টির আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে কঙ্গনা বলেন- “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমি আমার পরিচালিত দ্বিতীয় ছবির কাজ শুরু করেছি। এটি একটি অ্যাকশন ফিল্ম। চিত্রনাট্যও প্রস্তুত। কিছুদিনের মধ্যে একটি ফটোশুটে অংশ নেবো আমরা। এরপর শিগগিরই প্রকাশ করা হবে নতুন ছবির পোস্টার।”

কঙ্গনা এরমধ্যেই দিল্লিতে ‘পাঙ্গা’ছবির প্রথম অংশের শুটিংয়ের কাজ শেষ করেছেন। এখন পরবর্তী শুটিংয়ের কাজে পুরো দল নিয়ে অবস্থান করছেন কলকাতায়। এতে একজন জাতীয় কাবাডি চ্যাম্পিয়নের ভূমিকায় দেখা যাবে তাকে। অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত এই ছবিতে কঙ্গনার পাশাপাশি আরও রয়েছেন জেসি গিল, নীনা গুপ্ত প্রমুখ।

এছাড়া কঙ্গনার হাতে ‘মেন্টাল হ্যায় ক্যায়া’ নামে আরও একটি ছবির কাজ রয়েছে। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন রাজকুমার রাও।

এখানেই শেষ নয়, কিংবদন্তি অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকেও দেখা মিলবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীকে। হিন্দিতে ওই বায়োপিকের নাম ‘জয়া’ আর তামিল ও তেলেগুতে ‘থালাইভি’।