ব্রাজিল জিতবে তবে সমস্যায় থাকবে নেইমার

জ্যোতিষী সৌনক শাস্ত্রী

আজকের খেলায় ব্রাজিলের জেতার সম্ভাবনা অনেক বেশি তবে নেইমারের ভক্তদের জন্য রয়েছে কিঞ্চিৎ খারাপ খবর। মেষ রাশির জাতক নেইমারের রাশি চক্রের শুভ ভাবকে যেমন মঙ্গল এবং রাহুর প্রভাব ঘিরে রেখেছে। ঠিক তেমনই মাঠে নেইমারকে ঘিরে থাকবে একটি বলয়। সেই বলয়কে ভেদ করে গোলের দরজা খোলা কঠিন হবে এই দুর্দান্ত স্ট্রাইকারের পক্ষে।

তবে একবার যদি এই বলয়কে ভাঙতে পারে নেইমার, তবে একের পর এক সুযোগ আসবে তার কাছে। তবে এই সুযোগ গুলোকে কাজে লাগানোর জন্য দরকার বুধের শক্তিশালী হওয়া। স্থানিক বিচার এবং সমসাময়িক সময়ে গ্রহের অবস্থান অনেক ক্ষেত্রে কয়েকটি শুভ এবং কিছু অশুভ মুহূর্ত তৈরি করে।

এই সময়গুলি কয়েক পল বা কিছু অনুপলের সমষ্টি। প্রতিদিনের জীবনে হয়তো এই পল কিংবা অনুপলের প্রভাব দিনের মূল ধারার উপর বেশি প্রভাব ফেলতে পারে না। কিন্তু জাতকের জীবনের বিশেষ দিনে এই পল এবং অনুপল গুলি তীব্র প্রভাব ফেলতে পারে। ২০১৮ বিশ্বকাপের জ্যোতিষ গণনায় এই পল অনুপলের প্রভাব ভীষণ ভাবে পরিলক্ষিত হচ্ছে।

তবে দিনের মূল ধারার গণনা বলছে ব্রাজিল জিতবে। মধ্যে কিছু সামান্য সমস্যা আসলেও ফল থাকবে তাদের অনুকূলে। বিচার বলে নেইমারের ভক্তদের মনের আশা পূর্ণ হওয়ার যথেষ্ট সম্ভাবনা আছে।

খেলা এর আরও খবর

আশরাফুল কেন ১৫ লাখ?

জাতীয় দলের সাবেক অধিনায়ক তিনি। ম্যাচ গড়াপেটায় পাঁচ বছরের নিষেধাজ্ঞা শেষে আবারো ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেলে যা...