জুয়া খেলার অপরাধে ৯ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট
কারাদণ্ডপ্রাপ্তরা। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

কারাদণ্ডপ্রাপ্তরা। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

লালমনিরহাটের হাতীবান্ধায় জুয়া খেলার অপরাধে ৯ জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে দণ্ডপ্রাপ্তদের লালমনিরহাট জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার (৩০ অক্টোবর) রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিউল আমিন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার গোতামারী ইউনিয়নের গাওচুলকা গ্রামের মৃত সফর উদ্দিনের ছেলে আব্দুল হক (৩৭), একই ইউনিয়নের দইখাওয়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে নুরুজ্জামান (৫৫), আবু তালেবের ছেলে মোনাব্বেরুল (৩০), মহির উদ্দিনের ছেলে মীর হোসেন (৪০), আমঝোল গ্রামের মৃত জব্বারের ছেলে লাভলু মিয়া (৩৫), একই গ্রামের খয়ের উদ্দিনের ছেলে আনোয়ারুল ইসলাম (৩৫), মোজাফ্ফর হোসেনের ছেলে রহিম (২৮), গাওচুলকা গ্রামের আবেদ আলীর ছেলে আবুল কালাম (৩০) ও উত্তর গোতামারী গ্রামের আছর উদ্দিনের ছেলে আজিজার রহমান (৫২)।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে তারা উপজেলার একটি গোডাউনে গোপনে জুয়া খেলে আসছিলেন। এমন সংবাদের ভিত্তিতে এএসপি (প্রবি) সজিব ত্রিপুরা ও হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) নজির হোসেনের নেতৃত্বে জুয়াড়িদের আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিউল আমিন আটককৃত গোডাউন মালিককে ২৫ দিন এবং বাকি ৮ জনকে ২১ দিন করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) নজির হোসেন জানান, দণ্ডপ্রাপ্তদের বৃহস্পতিবার জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :