বালিয়াডাঙ্গীতে বড় ভাই সভাপতি, ছোট ভাই সাধারণ সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও
মোহাম্মদ আলী ও সফিকুল ইসলাম

মোহাম্মদ আলী ও সফিকুল ইসলাম

  • Font increase
  • Font Decrease

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন তার ছোট ভাই সফিকুল ইসলাম।

সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ মিলনায়তনে কাউন্সিল শেষে কমিটির ঘোষণা দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী।

এর আগে বেলা ৩টায় উপজেলা পরিষদ চত্বরে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মো. দবিরুল ইসলাম। এ সময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাববুর রহমান খোকন, দফতর সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আল টুলু, ঠাকুরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শামীমসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা।

আপনার মতামত লিখুন :