বগুড়ায় মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা টোয়েন্টিফোর.কম,বগুড়া
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

বগুড়ার শাজাহানপুরে মোটরসাইকেলের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শাজাহানপুর উপজেলার মাঝিড়া-খরনা বাইপাস সড়কে বেলপুকুর নামকস্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন শাজাহানপুর থানার সাজাপুর পশ্চিমপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২০) ও সাজাপুর আকন্দপাড়ার হান্নান মিয়ার ছেলে হাসান বাবু (১৮)। আহত সাজিবুল ইসলাম (১৮) একই গ্রামের নুর আলমের ছেলে।

জানাগেছে, মোটরসাইকেলযোগে তিন যুবক মাঝিড়া বন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় বেলপুকুর নামকস্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা ৩ যুবক গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইমরান ও হাসানকে মৃত ঘোষণা করেন। আহত সাজিবুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজিজ মন্ডল বার্তা২৪.কমকে দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :