বগুড়ায় সঙ্গরোধে থাকা প্রবাসীর বাড়িতে খাবার পৌঁছে দিল পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, বগুড়া
বগুড়ায় সঙ্গরোধে থাকা প্রবাসীর বাড়িতে খাবার পৌঁছে দিল পুলিশ

বগুড়ায় সঙ্গরোধে থাকা প্রবাসীর বাড়িতে খাবার পৌঁছে দিল পুলিশ

  • Font increase
  • Font Decrease

বগুড়ায়  বাড়িতে সঙ্গরোধে (হোম কোয়ারেন্টাইনে) থাকা প্রবাসীর বাড়িতে খাবার পৌঁছে দিয়েছে জেলা পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) শিবগঞ্জ থানার প্রত্যন্ত অঞ্চল বেলভুজা গ্রামে গিয়ে খাবার পৌঁছে দেয় পুলিশের একটি দল।

জানা গেছে, দুবাই ফেরত এক ব্যক্তি বেলভুজা গ্রামে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তার বাড়িতে লাল পতাকা টাঙ্গানো থাকায় গ্রামের কেউ বাড়ির আশপাশে ভিড়েন না। ওই বাড়ির কেউ বের হয়ে বাজারেও যেতে পারছেন না। এ অবস্থায় গত কয়দিনে বাড়িতে মজুত করা খাবার শেষ হয়ে যায়। বাড়িতে টাকা থাকা সত্বেও বাজারে যেতে পারছেন না। উপায় খুঁজে না পেয়ে ওই ব্যক্তি ফোন করেন শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমানের কাছে। পরে প্রবাসীর কাছে  বাড়িতে কি কি লাগবে শুনে নেন ওসি। 

শুক্রবার (২৭ মার্চ) প্রয়োজনীয় খাবার কিনে দুইটি কার্টুন প্রস্তুত করা হয়। এরপর সহকারি পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) কুদরত-ই-খুদা শুভ ও শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খাবারের কার্টুন নিয়ে চলে যান বেলভুজা গ্রামে। প্রবাসী ব্যক্তির বাড়ির কাছাকাছি গিয়ে প্রথমে হ্যান্ডমাইকে এবং পরে ফোনে  বলেন দূরে থেকেও  আমরা  (পুলিশ) আপনার পাশেই আছি। যে কোন প্রয়োজনে পুলিশকে জানানোর জন্য বলে নিরাপদ দূরত্ব বজায় রেখে খাবার পৌঁছে দেয়া হয়।

সহকারি পুলিশ সুপার খুদরত-ই-খুদা শুভ বার্তা ২৪.কমকে বলেন, প্রবাসীর ফোন পাওয়ার বিষয়টি পুলিশ সুপার জানতে পেরে বলেন, যে রেমিট্যান্স যোদ্ধা আমাদের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে এতদিন ভুমিকা রেখে চলেছেন এবং এখন ও নিয়ম মেনে হোম কোয়ারান্টাইন এ আছেন, তাকে তো আমরা এভাবে হারতে দিতে পারি না। পুলিশ সুপার স্যারের নির্দেশনা ও পরামর্শ মেনেই প্রবাসীর বাড়িতে খাবার পৌঁছে দেয়া হয়।

আপনার মতামত লিখুন :