নাটোরে শিবচরের কৃষক সঙ্গরোধে, খাবার দিলেন সংসদ সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
নাটোরে শিবচরের কৃষক সঙ্গরোধে, খাবার দিলেন সংসদ সদস্য

নাটোরে শিবচরের কৃষক সঙ্গরোধে, খাবার দিলেন সংসদ সদস্য

  • Font increase
  • Font Decrease

নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে পরিত্যক্ত কলেজের একটি কক্ষে কোয়ারেন্টিনে থাকা এক কৃষকের কাছে খাদ্য পৌঁছে দিয়েছেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

রোববার (৫ এপ্রিল) দুপুরে ওই এলাকায় দুঃস্থদের খাদ্যসামগ্রী বিতরণকালে কৃষকের ব্যাপারে জানতে পারেন সংসদ সদস্য বকুল। বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করেনে।

স্থানীয়দের বরাতে তিনি জানান, ১০ দিন আগে মাদারীপুরের শিবচর থেকে নাটোরের বাগাতিপাড়ায় এক আত্মীয়ের বাড়িতে আসেন ওই কৃষক। বাগাতিপাড়া নেমে স্থানীয়দের কাছে আত্মীয়ের বাড়ির অবস্থান জানতে চান। তিনি মাদারীপুরের শিবচর থেকে এসেছেন জানতে পেরে আত্মীয়ের বাড়িতে যেতে না দিয়ে প্রশাসনকে অবহিত করে। স্থানীয়দের সহায়তায় প্রশাসন তাকে স্থানীয় কলেজের পরিত্যক্ত ভবনের একটি কক্ষে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করে। আজ তার কোয়ারেন্টাইনের ৯ম দিন চলছিলো।

সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, পরিত্যক্ত কলেজে একজন কৃষক রয়েছেন জেনে তাকে কিছু খাবার দিয়েছি। নিরাপত্তা বজায় রেখে তাকে সাহায্য করার জন্য স্থানীয়দের অনুরোধ করেছি। পাশাপাশি আমার নির্বাচনী এলাকা লালপুর ও বাগাতিপাড়া দুঃস্থ পরিবারগুলোর মধ্যেও খাবার বিতরণসহ সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :