জাবি ইয়ুথ জার্নালিস্ট ফোরামের সভাপতি আজাদ, সম্পাদক রাসেল



জাবি করেসপন্ডেন্ট
সভাপতি আজাদ, সম্পাদক রাসেল।

সভাপতি আজাদ, সম্পাদক রাসেল।

  • Font increase
  • Font Decrease

ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৩ সদস্যবিশিষ্ট এ কমিটির সভাপতি হয়েছেন বার্তা২৪.কমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রুদ্র আজাদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওসমান গণী রাসেল।

রোববার (৩ জানুয়ারি) ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের সভাপতি তানভীর আলাদীন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আবু নাঈম তরুণ, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাকের আরিফুজ্জামান উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক জাগো নিউজের ফারুক হোসাইন, কোষাধ্যক্ষ দ্য ডেইলি ক্যাম্পাসের বেলাল হোসেন, দফতর সম্পাদক বাংলাদেশ টুডের শাহাদাত হোসেন, কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক স্টুডেন্ট জার্নাল বিডির ফাইজার মুহাম্মদ শাওলিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সারাক্ষণ ডটকমের শিহাব উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক দৈনিক আমার সংবাদের রুদ্র মুসাদ্দেক।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাকিল ইসলাম, বাংলাদেশ জার্নালের তাজুল ইসলাম তাজ এবং ক্যাম্পাসলাইভ টোয়েন্টিফোর ডটকমের শাশ্বতী সরকার।