খুলনা বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা
খুলনা বিশ্ববিদ্যালয়

খুলনা বিশ্ববিদ্যালয়

  • Font increase
  • Font Decrease

খুলনায় করোনা সংক্রমণ আশঙ্কাজনক বৃদ্ধি পাওয়ায় আগামী মঙ্গলবার (২২ জুন) থেকে পরবর্তী সাতদিন কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে। এ কারণে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সকল পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে।

রোববার (২০ জুন) দুপুরে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে উপ-উপাচার্য ও ডিনদের সঙ্গে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সকল পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়। এরপর বিকেলে খুবির রেজিস্ট্রার এক অফিস আদেশে এ তথ্য জানায়।

এতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রশাসনের সকল বিভাগ, দফতর, শাখাসমূহ সপ্তাহে ২ দিন (রোববার, বুধবার) স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সীমিত আকারে খোলা থাকবে। এছাড়া পরীক্ষাসহ সকল একাডেমিক কার্যক্রম স্থগিত থাকবে। তবে একাডেমিক সম্পর্কিত অফিসসমূহ (স্কুল/ডিসিপ্লিন) প্রয়োজন অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে খোলা রাখতে পারবেন।

উল্লেখ্য, খুলনা বিশ্ববিদ্যালয়ের অন্তত ৮ জন শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী বর্তমানে করোনায় আক্রান্ত। এছাড়া আরও কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর পরিবার করোনায় আক্রান্ত বলে জানা গেছে।