বেরোবিতে ফাইল ট্র্যাকিং সিস্টেম এর উদ্বোধন

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে ফাইল ট্র্যাকিং সিস্টেম এর উদ্বোধন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে ফাইল ট্র্যাকিং সিস্টেম এর উদ্বোধন করা হয়।

  • Font increase
  • Font Decrease

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ফাইল ট্র্যাকিং সিস্টেম এর উদ্বোধন করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী বক্তব্যে উপাচার্য বলেন, নতুনভাবে প্রবর্তনকৃত ফাইল ট্র্যাকিং সিস্টেম বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নতুন। এর ফলে বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রশাসনিক কর্মে এবং পদ্ধতিগত দিক থেকে আরও একধাপ এগিয়ে গেলো। প্রশাসনসহ সর্বস্তরের কর্মকর্তাদের এ প্রক্রিয়াটি রপ্ত করতে এবং দৈনন্দিন দাপ্তরিক কর্মকাণ্ডে প্রক্রিয়াটি মেনে কর্ম সম্পাদনের প্রতি আহ্বান জানান উপাচার্য।

বিশ্ববিদ্যালয়ে নতুন প্রবর্তনকৃত ফাইল ট্র্যাকিং সিস্টেম এর কর্মপ্রক্রিয়াটি উপস্থাপন করেন উপাচার্যের পিএস আমিনুর রহমান। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল আবু হেনা মুস্তাফা কামাল, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং গণিত বিভাগের প্রধান অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান, অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক হারুন তাজিফ জয়, সংস্থাপন শাখার কর্মকর্তা ও বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মন্ডলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :