মাভাবিপ্রবির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) ২০তম প্র‌তিষ্ঠাবা‌র্ষিকী বিভিন্ন কর্মসূচির ম‌ধ্যে দি‌য়ে উদযাপন করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন পতাকা উত্তোলন করেন। পরে তিনি পায়রা, ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী'র উদ্বোধন করেন।

এসময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মাভাবিপ্রবি'র রিজেন্ট বোর্ড সদস্য মোঃ একাব্বর হোসেন, রিজেন্ট বোর্ড সদস্য সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অধ্যাপক খন্দকার আরিফ মাহমুদসহ সকল অনুষদের ডিন, রেজিস্ট্রার ও অন্যান্য অতিথিবৃন্দ  উপস্থিত ছিলেন। প‌রে তা‌দের নি‌য়ে ভাইস-চ্যান্সেলর মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ ক‌রা হয়।

এছাড়া প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা‌টি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, ১৯৯৯ সালের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ১২ অক্টোবর পূজার ছুটি থাকায় দিবসটি উপলক্ষে ২০ অক্টোবর কর্মসূচির আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন :