জাবির মুক্তমঞ্চে গাইবেন আসিফ

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
সংবাদ সম্মেলন, ছবি: বার্তা২৪.কম

সংবাদ সম্মেলন, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

আগামী ২৭ ফেব্রুয়ারি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে গান গাইবেন সাড়া জাগানো সংগীত শিল্পী আসিফ আকবর। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুমিল্লা জেলার শিক্ষার্থীদের সংগঠন 'কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন' এর নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি গান পরিবেশন করবেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য আয়োজকরা জানান, ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এদিন সকাল ১১টায় নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করা হবে। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

দিনব্যাপী আয়োজনে আরো আছে, দুপুর ২টায় সংগঠনটির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের চা চক্র ও ক্রিকেট ম্যাচ, বিকেল ৫টায় নবীন বরণ ও আলোচনা অনুষ্ঠান এবং সন্ধ্যায় কণ্ঠশিল্পী আসিফ আকবর ও ব্যান্ডদল আর্টসেলের পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক মুহম্মদ নজরুল ইসলাম, শের ই বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নূর মো. রহমতুল্লাহ, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম প্রধান ফরিদ আজিজ, বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেন ভূঁইয়া, সংগঠনটির সভাপতি সাইদুর রহমান রাফি, সাধারণ সম্পাদক সামিন ইয়াসির শাফিন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর