জাবিতে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
জাবিতে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ

জাবিতে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ

  • Font increase
  • Font Decrease

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে নবীনবরণ, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের গ্যালারিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দিনাজপুর জেলার ৪২তম আবর্তন থেকে ৪৮তম আবর্তনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয় এবং স্বাধীন বাংলাদেশের রূপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ৪২তম আবর্তনের আশরাফুল আলম, মাকসুদা হাবিবা মোনা এবং ৪৩তম আবর্তনের মানিক রায়। এছাড়া নবীনদের পক্ষে তাদের অনুভূতির কথা তুলে ধরেন ৪৮তম আবর্তনের শিক্ষার্থীরা।

সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনা করেন ৪৭তম আবর্তনের এরশাদ হোসেন দূর্জয় ও আফরোজা আসমানী। সাংস্কৃতিক অনুষ্ঠানে ৪২তম আবর্তন থেকে ৪৮তম আবর্তনের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন এবং মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেন। রাতে খাবারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি এ.এস.এম সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা সমিতির সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান ও সাংগঠনিক সম্পাদক আলিফ আমরিন।

আপনার মতামত লিখুন :