প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইবির ১৫ লাখ টাকা হস্তান্তর

ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনা সংকটকালীন সময়ে দেশের দুস্থ, অসহায়দের সহযোগিতার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ।

রোববার (১০ মে) প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয় ও গণভবনে অনুষ্ঠিত এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

চেক হস্তান্তর অনুষ্ঠান চলাকালে ভিডিও কনফারেন্সে যোগদেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহীনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

এসময় করোনাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বেতন হতে তহবিল গঠন করে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানো, কুষ্টিয়ায় পিসিআর ল্যাবে করোনা টেস্টে কারিগরি সহায়তা প্রদানসহ করোনা মোকাবিলায় গৃহীত বিভিন্ন কর্মকাণ্ডের কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন তারা।

এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদনের জন্য ইবি পরিবারের পক্ষ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়। এসময় প্রধানমন্ত্রী ইবির গৃহীত সকল কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন।

আপনার মতামত লিখুন :