টাকার অভাবে ক্যানসারে আক্রান্ত লিংকনের চিকিৎসা বন্ধ

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
লিংকন হাসান সজিব।

লিংকন হাসান সজিব।

  • Font increase
  • Font Decrease

‌‌‘আমার একটাই সন্তান। অনেক কষ্টে লেখাপড়া শিখিয়েছি। আশা ছিল ছেলেটা একদিন অনেক বড় হয়ে সংসারের হাল ধরবে। তা বুঝি আর হলো না।’

কান্নাজড়িত কণ্ঠে এ কথাগুলো বলছিলেন ক্যানসারে আক্রান্ত রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বাংলা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী লিংকন হাসান সজিবের মা শেফালী বেগম।

তিনি জানান, গত বছরের ডিসেম্বরে তার ছেলে লিংকনের মুখে ক্যানসার ধরা পড়ে। পরে চলতি বছরের ২২ জানুয়ারি মুখে একটি অপারেশন করা হয়। এছাড়া ৩ বার কেমোথেরাপি দেয়া হয়েছে। এতে ৬ থেকে ৭ লাখ টাকা খরচ হয়েছে। এবার রেডিও থেরাপি দেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এর জন্য অনেক টাকার প্রয়োজন।

জানা গেছে, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের মালয়েশিয়া প্রবাসী আব্দুর রশিদ ও গৃহিণী শেফালী বেগমের একমাত্র সন্তান লিংকন। তাদের সামান্য যেটুকু জমি ছিল তা বিক্রি করে ছেলের চিকিৎসায় ব্যয় করেছেন। মালয়েশিয়ায় শ্রমিকের কাজ করে ছেলের লেখাপড়ার খরচ ও সংসারের খরচ চালাতেন লিংকনের বাবা। কিন্তু করোনাকালীন মহামারিতে আয় বন্ধ থাকায় ছেলের চিকিৎসার জন্য টাকা সংগ্রহ করতে পারছেন না। এ কারণে বর্তমানে তার চিকিৎসা বন্ধ। তাই মানসিকভাবে ভেঙে পড়েছেন তার বাবা-মা।

মা শেফালী বেগম বলেন, ‘সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষরা যদি একটু সাহায্য করে তাহলে আমার ছেলে হয়তো বেঁচে যাবে। দয়া করে আমাকে সাহায্য করুন।’

সমাজের বিত্তবান ও হৃদয়বানদের কাছ থেকে একটু সহযোগিতা পেলে লিংকন হয়তো বেঁচে যাবেন। এতে স্বপ্ন পূরণ হবে হতভাগা বাবা-মায়ের। তাই যে কেউ সহযোগিতা করতে চাইলে নিচের ঠিকানায় যোগাযোগ করুন। ০১৭৮০৫৩১৬৮৮ (লিংকনের মা)।

বিকাশ: ০১৭৫১৪৮৪২৪৯ (ব্যক্তিগত নাম্বার)
রকেট: ০১৮৭৫৮৯৪৭২২৭ (ব্যক্তিগত নাম্বার)
সোনালী ব্যাংক অ্যাকাউন্ট: ৫১১৬০০২২৫২১১৩

আপনার মতামত লিখুন :