বিকেএসপিতে চাকরির সুযোগ, ২৫ অক্টোবর সরাসরি উপস্থিত



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
ফাইল ছবি

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ১০ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। সম্প্রতি প্রতিষ্ঠানটি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

পদের নাম ও সংখ্যা: ক্রিকেট ও ফুটবলের জন্য একজন করে সিনিয়র কোচ (নারী/পুরুষ); ক্রিকেট, হকি ও আর্চারির জন্য একজন করে কোচ (নারী/পুরুষ); একজন স্পোর্টস ফিজিশিয়ান, একজন ফিজিও (নারী), গণিত ও ইংরেজিতে দুইজন করে এবং বিজ্ঞানে একজন প্রভাষক, একজন কিউরেটর (নারী/পুরুষ) এবং আটজন নারী মাঠকর্মী।

আবেদন ফি: মাঠকর্মী ছাড়া বাকি পদগুলোতে আবেদন ফি ২০০ টাকা এবং মাঠকর্মী পদে আবেদন ফি ১০০ টাকা।

সরাসরি উপস্থিতের তারিখ ও স্থান: আগামী ২৫ অক্টোবর সকাল ১০টায় সদ্য তোলা তিন কপি ছবি, আবেদনপত্রসহ বিকেএসপির অফিসে উপস্থিত থাকতে হবে। ঠিকানা: মিনি কনফারেন্স, বিকেএসপি, জিরানী, সাভার, ঢাকা।

বয়স ও যোগ্যতা: সিনিয়র কোচের জন্য ৪৫ বছর, ক্রিকেটের জন্য স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা, বিসিবি/এসিসি/আইসিসি/সিএ থেকে সর্বনিম্ন লেভেল-২ কোচিং সার্টিফিকেটপাপ্ত এবং পাঁচ বছরের অভিজ্ঞতা আর ফুটবলের জন্য বিএফএফ/এএফসি থেকে সর্বনিম্ন বি কোচিং সার্টিফিকেটপ্রাপ্ত এবং পাঁচ বছরের অভিজ্ঞতা; কোচের জন্য স্নাতক ডিগ্রিসহ সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা অথবা আন্তর্জাতিক সংস্থা থেকে কোচিং সার্টিফিকেটপ্রাপ্ত এবং কোচ হিসেব দুই বছরের অভিজ্ঞতা, বয়স ৪০ বছর; স্পোর্টস ফিজিশিয়ানের জন্য এমবিবিএস ডিগ্রি এবং স্পোর্টস মেডিসিনে পাঁচ বছরের অভিজ্ঞতা, বয়স ৪০ বছর; ফিজিওর জন্য বয়স ৩৫, ফিজিওথেরাপিতে স্নাতক ডিগ্রি এবং পাঁচ বছরের অভিজ্ঞতা; প্রভাষকের জন্য দ্বিতীয় শ্রেণিতে স্নাতক সম্মানসহ দ্বিতীয় বা প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি, বয়স ৩০ বছর; কিউরেটরের বয়সও ৩০ বছর, স্নাতক ডিগ্রিসহ পাঁচ বছরের অভিজ্ঞতা এবং মাঠকর্মীদেরও বয়স ৩০; মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান পাস।