চুয়াডাঙ্গায় শপিংমলে অগ্নিকাণ্ড, ১ ঘণ্টা পর নিয়ন্ত্রণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চুয়াডাঙ্গা
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

চুয়াডাঙ্গার আব্দুল্লাহ্ সিটি শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শপিংমলের কয়েকটি দোকানসহ মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে ১ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাত ২টা ৩০মিনিটে শহরের সমবায় নিউ মার্কেট সংলগ্ন ইমার্জেন্সি রোডে আব্দুল্লাহ্ সিটির দ্বিতীয় তলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শপিংমলের দ্বিতীয় তলার একটি দোকানের জানালা থেকে প্রথমে আগুনের ধোঁয়া দেখতে পান শপিংমলের নৈশপ্রহরী। পরে তিনি চিৎকার করলে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়। ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে এক ঘণ্টারও বেশি সময় পরে আগুন নিয়ন্ত্রণে আনেন।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের উপ পরিচালক আব্দুস সালাম বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে তারা। তবে আগুন লাগার স্থানগুলো তালাবদ্ধ থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেশ বেগ পেতে হয়। তিনি আরো জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকেই এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :