যেখানে ক্যাসিনো সেখানেই অভিযান: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ব্রাহ্মণবাড়িয়া
সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন আইনমন্ত্রী আনিসুল হক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন আইনমন্ত্রী আনিসুল হক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, 'বাংলাদেশের সীমানার মধ্যে যেখানে অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠার খবর পাওয়া যাবে সেখানেই অভিযান চলবে। দুর্নীতিবাজ যেকোনো দলেরই হোক না কেনো প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের আইনের আওতায় এনে শাস্তি দেবেন। সেই কারণেই প্রথমেই নিজ দলের যারা দুর্নীতি করছিল, তাদের ধরা হচ্ছে। এরপর অন্য দলের দুর্নীতিবাজদের পর্যায়ক্রমে ধরা হবে।'

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশনে স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন 'আত্মীয়' আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। আত্মীয় সংগঠনের অফিসিয়াল ওয়েবসাইট ও অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় মন্ত্রী বলেন, 'দুর্নীতি এবং অন্যায়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেটি চলমান থাকবে। যারা অপরাধে জড়িত তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে।

বিএনপির সমালোচনা করে আনিসুল হক বলেন, 'বিএনপি দুর্নীতিবাজদের দল। তাদের চেয়ারপারসন (খালেদা জিয়া) এতিমের টাকা চোর। এতিমের টাকা চুরি করার জন্য তাকে জেল দেওয়া হয়েছে। আর সিনিয়র কো-চেয়ারম্যান (তারেক রহমান) একজন দুর্নীতিবাজ। মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেওয়া অপরাধী।'

আত্মীয় সংগঠনের রক্তদাতা ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা আত্মীয় সংগঠনের প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী প্রমুখ।

আপনার মতামত লিখুন :