ভাড়া খাটা লোক দিয়ে রাজনীতি হয় না: মতিয়া

ডিস্ট্রিক্ট করেসপডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, শেরপুর
শেরপুরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

শেরপুরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান বেগম মতিয়া চৌধুরী এমপি চলমান অভিযান ও দুর্নীতিবাজদের প্রসঙ্গে বলেন, কিছু লোক হিতাহিত জ্ঞান শূন্য। এরা কেন অশুভ চেষ্টা করে। এরা মানবকল্যাণ চায় না। এরা ভাড়া খাটা লোক। ভাড়া খাটা লোক দিয়ে রাজনীতি বা নেতৃত্ব হয় না। মানবকল্যাণও হয় না।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় হিন্দুধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে স্থানীয় গোপাল জিউর মন্দিরে শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি।

মতিয়া চৌধুরী শেখ হাসিনার বরাত দিয়ে বলেন, বঙ্গবন্ধুর একটি কাজও অসমাপ্ত থাকবে না। মৃত্যু সবার জীবনে আসবে। আল্লাহর রহমতে আমার কপালে যা লেখা আছে তা তো আছেই। আমি বেঁচে থাকতে কেউ আমাকে থামাতে পারবে না।

তিনি বলেন, আমরা জানি বঙ্গবন্ধুর সেই টুঙ্গিপাড়ায় ৮৬ কেজি গ্রেনেড বোমা পুঁতে রাখার কথা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর ২৯ বার জীবননাশের হামলার চেষ্টা করা হয়েছে। কিন্তু আল্লাহর ইচ্ছায় ও রহমতে অলৌকিকভাবে তিনি বেঁচে যান। আল্লাহ তাকে রক্ষা করেছেন। তাই শেখ হাসিনার ইচ্ছা, তার পিতা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তিনি সমাপ্ত করবেন। বঙ্গবন্ধুর কোন কাজই অসমাপ্ত থাকবে না।

তিনি আরো বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার এক অনন্য উদাহরণ। দেবী দুর্গার মর্তে আগমনে দুর্গতি দূর হয়ে অসুর বিনাশ হয়ে দেশটা সুন্দর হোক। সবাই আমরা সম্প্রীতি নিয়ে থাকি। পরে তিনি উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, হাজী মোশারফ হোসেন ও যোগেন চন্দ্র রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :