ঠাকুরগাঁওয়ে দুদকের অভিযান: নগদ অর্থসহ শিক্ষা অফিসার আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও
ঘুষের টাকাসহ আটক শিক্ষা অফিসার, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ঘুষের টাকাসহ আটক শিক্ষা অফিসার, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ঠাকুরগাঁওয়ে জেলা প্রাথমিক অফিসে ঘুষ লেনদেনের সময় হাতে নাতে জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আনিছুর রহমানসহ এক কর্মচারীকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (৭ অক্টোবর) সকালে দিনাজপুর দুদকের একটি টিম ঠাকুরগাঁও জেলা প্রাথমিক শিক্ষা অফিসে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তার সঙ্গে থাকা অফিস সহকারী জুলফিকার আলীকেও আটক করা হয়।

দুদক সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুদকের একটি টিম ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসে অভিযান পরিচালনা করে। এ সময় অফিস সহকারী জুলফিকার আলী অন্যের কাছ থেকে নেওয়া ঘুষের ৫০ হাজার টাকা শিক্ষা অফিসার আনিছুর রহমানকে দিতে গেলে হাতেনাতে দুইজনকে আটক করে দুদক।

দিনাজপুর দুদকের সহকারী পরিচালক আহসানুল কবির পলাশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে নগদ অর্থসহ অফিস চলাকালীন সময়ে আটক করা হয়। শিক্ষক নিয়োগের সঙ্গে ঠাকুরগাঁওয়ে কিছু কর্মকর্তা জড়িত রয়েছেন বলে তিনি জানান। পরে তাদেরকে দুদক আইনে মামলা দিয়ে ঠাকুরগাঁও থানায় সোপর্দ করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ জানান, দুদকের একটি টিম দুইজনকে আটক করে থানায় দিয়েছে। আটককৃতদের বিরুদ্ধে দুদক আইনে মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন :