ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতি হওয়া চিনিসহ ট্রাক উদ্ধার, আটক একজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ব্রাহ্মণবাড়িয়া
উদ্ধার হওয়া ট্রাক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

উদ্ধার হওয়া ট্রাক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া থেকে ডাকাতি হওয়া ৩২০ বস্তায় চিনির মধ্যে ২৯৬ বস্তা চিনি ও একটি ট্রাক উদ্ধার করেছে পুলিশ। চুরি হওয়া চিনির পরিমাণ প্রায় ১৬ টন। এই ঘটনায় মো. জহির (৩৭) নামে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত রোববার দিবাগত রাতে ১৬ টন চিনি নিয়ে নরসিংদীর ঘোড়াশাল থেকে ফেনী জেলার দাগনভূঞা এলাকায় যাচ্ছিল ট্রাকটি।

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর এলাকায় পৌঁছালে ডাকাতদল ট্রাকটির গতি রোধ করে। এ সময় ডাকাতরা ড্রাইভার আনোয়ার ও হেলপার শিপনকে ছুরিকাঘাত করে আহত করে চিনিসহ ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

এদিকে, আহত ড্রাইভার ও হেলপারকে মহাসড়কের পাশে ফেলে রাখা হয়। এই ঘটনায় সোমবার অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি ও নবীনগরের কৃষ্ণনগর সুমাইয়া নামে একটি বেকারি থেকে ২৯৬ বস্তা চিনি উদ্ধার করা হয়।

এসময় আটক করা হয় বেকারির মালিক মো. জহির (৩৭)কে। আটক জহির ডাকাতির সঙ্গে জড়িতদের নাম পুলিশকে জানিয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, ডিআইও-১ ইমতিয়াজ আহমেদ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

আপনার মতামত লিখুন :