আবরার হত্যার ১৪ নম্বর আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাতক্ষীরা
আবরার ফাহাদ, ছবি: সংগৃহীত

আবরার ফাহাদ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার এজাহারভুক্ত ১৪ নম্বর আসামি শামিম বিল্লাহকে গ্রেফতার করেছ ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ।

শুক্রবার (১১ অক্টোবর) সাতক্ষীরা জেলার ভোমরা স্থলবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিএমপি’র গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের একটি দল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে সাতক্ষীরা হয়ে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি গ্রহণ করছিল।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান মোল্লা জানান, শুক্রবার বিকালে ঢাকা থেকে আসা ডিএমপির গোয়েন্দা পুলিশের একটি দল তার গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটকের পরপরই শামিম বিল্লাহকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। শামিমের বাবার নাম আমিনুর রহমান ওরফে বাবলু সরদার বলে জানান তিনি। তিনি পেশায় একজন ড্রাইভার।

উল্লেখ্য, ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার জের ধরে আবরার ফাহাদকে গত রবিবার (৬ অক্টোবর) রাতে ডেকে নিয়ে যায় বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী। এরপর রাত ৩টার দিকে শেরেবাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে মামলা করেন। এই মামলায় এখন পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

আপনার মতামত লিখুন :