অপহরণের ৪ ঘণ্টার মধ্যে উদ্ধার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী
আটক হওয়া দুই অপহরণকারী, ছবি: সংগৃহীত

আটক হওয়া দুই অপহরণকারী, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীর বালিয়াকান্দি ও পাংশা থানা পুলিশের যৌথ অভিযানে অপহরণের চার ঘণ্টার মধ্যে দুই অপহরণকারীকে আটক করা হয়েছে। এ সময় অপহরণকারীদের কাছ থেকে সাংবাদিক লেখা আইডি ও ভিজিটিং কার্ড, সাংবাদিক লেখা একটি মোটরসাইকেল ও চারটি মোবাইল জব্দ করা হয়েছে। এ সময় একজনকে উদ্ধার করা হয়।

রোববার (১৩ অক্টোবর) বেলা ১২টায় এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওবায়দুল হক।

আটককৃত অপহরণকারীরা হলেন- পাংশা উপজেলার মাগুড়াডাঙ্গী গ্রামের মো. তাহাজ্জত হোসেনের ছেলে অপু রায়হান (৩২) ও কোড়াপাড়া গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে মো. সোহেল (৩২)। এরমধ্যে নিজেকে সাংবাদিক বলে দাবি করেন অপু রায়হান। এর বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ওবায়দুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের কৃষক শাখাওয়াত ফকির তার মেয়েকে মাদারীপুর থেকে নিয়ে আসার সময় শনিবার (১২ অক্টোবর) রাত ৮টার দিকে রামদিয়া সোনাপুর রাস্তার রসুলপুর এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। এ সময় অপহরণকারীরা তাকে সাংবাদিক লেখা একটি মোটরসাইকেলে করে অজ্ঞাত স্থানে নিয়ে তার পরিবারের কাছে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

বিষয়টি ভিকটিমের মেয়ে মামলার বাদী অন্তরা বেগম আমাদেরকে জানালে আমরা প্রযুক্তির সহায়তার তাদের অবস্থান নির্ণয় করে বিশেষ অভিযান চালিয়ে পাংশা-কুষ্টিয়া মহাসড়কের পাশে কলেজ পাড়া এলাকার আম বাগান থেকে গাছের সাথে বেঁধে রাখা অবস্থায় ভিকটিমকে উদ্ধার ও দুই অপহরণকারীকে আটক করি।

এ ব্যাপারে অপহরণকারীদের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :