রাজবাড়ীতে আ'লীগের দু'গ্রুপের সংঘর্ষে পল্লিচিকিৎসক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দেবগ্রাম ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে রেজাউল করিম ওরফে আবু ডাক্তার (৪৫) নামের এক পল্লিচিকিৎসক হয়েছেন। তিনি আওয়ামী লীগের কর্মী বলে জানা গেছে। এ সময় উভয় গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুন্সিপাড়া গ্রামের মোবারক মোল্যার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বিকাল থেকে সম্মেলনকে কেন্দ্র করে সেখানে উত্তেজনা দেখা দেয়। সম্মেলনের শেষ পর্যায় সভাপতি-সম্পাদক নির্বাচন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় দেবগ্রাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ও সাবেক চেয়ারম্যান মো. আতর আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনায় রেজাউল করিম ওরফে আবু ডাক্তার মারাত্মক আহত হলে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দীন বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এতে রেজাউল করিম নামে আওয়ামী লীগের এক সমর্থক গুরুতর আহত হলে তাকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যান। আর আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।'

আপনার মতামত লিখুন :