ডেঙ্গুতে লক্ষ্মীপুরের ওষুধ ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর
ডেঙ্গুতে মৃত দিপক মজুমদার, ছবি: সংগৃহীত

ডেঙ্গুতে মৃত দিপক মজুমদার, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দিপক মজুমদার (৪০) নামে লক্ষ্মীপুর সদর উপজেলার এক ওষুধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত দিপক উপজেলার মান্দারী বাজারের জয়দুর্গা ফার্মেসির গোপাল মজুমদারের ছেলে। বাবার সঙ্গেই তিনি ওষুধ ব্যবসা করতেন।

নিহতের স্বজনরা জানান, গত ১ অক্টোবর দিপকের জ্বর অনুভব হয়। এ সময় তিনি নিজের দোকান থেকে ওষুধ সেবন শুরু করেন। কিন্তু পাঁচদিন পর অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালীর প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় তার ডেঙ্গু শনাক্ত হলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে, গত একমাসে মান্দারী বাজারের বড় মসজিদ সড়কে অর্ধশতাধিক ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন। দিপকের মৃত্যুতে স্থানীয় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মান্দারী বাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু বলেন, ‘গত একমাসে অর্ধ-শতাধিক ব্যবসায়ী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার খবর পেয়েছি। এডিস মশা নিধনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করা হবে।’

আপনার মতামত লিখুন :