গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী
গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, ছবি: সংগৃহীত

গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডলকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮।

জানা যায়, গত সোমবার (১৪ অক্টোবর) রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনকে কেন্দ্র করে দেবগ্রাম ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পল্লি চিকিৎসক রেজাউল করিম ওরফে আবু ডাক্তার (৪৫) মারা যান। এই ঘটনায় নজরুলকে প্রধান আসামি করে মামলা করা হয়। এই মামলায় তাকে গ্রেফতার করে র‍্যাব। এই ঘটনায় আরও দুইজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ১০টায় যুবলীগের সাধারণ সম্পাদককে গ্রেফতারের বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেন ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মেজর হাসান।

তিনি বলেন, 'সোমবার (১৪ অক্টোবর) দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দেবগ্রাম ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পল্লি চিকিৎসক রেজাউল করিম ওরফে আবু ডাক্তার (৪৫) নিহত হন। এ ঘটনায় নজরুলকে গ্রেফতার করা হয়েছে।'

তিনি আরও বলেন, 'সোমবার সন্ধ্যায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত আবু ডাক্তারের বাবা মঙ্গলবার (১৫ অক্টোবর) বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় ৩৭জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি করা হয়েছে গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডলকে।'

ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল দুপুরে নিহত আবু ডাক্তারের জানাজায় অংশগ্রহণ করার সময় দেবগ্রামের কুমড়াকান্দি থেকে নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে রাতে র‌্যাব-৮ তাকে গ্রেফতার দেখায়।

আপনার মতামত লিখুন :