সন্ত্রাস ও দুর্নীতিবাজদের কোনো ছাড় নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খাগড়াছড়ি
সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

সন্ত্রাস ও দুর্নীতিবাজদের কোনো ছাড় নেই মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, এদেশ হবে বঙ্গবন্ধুর আদর্শের সু-শৃঙ্খল সোনার বাংলাদেশ। এদেশে কোন বিশৃঙ্খলাকারী, সন্ত্রাসী-জঙ্গির ঠাঁই হবে না। অপরাধী সে যেই হোক তাকে ছাড় দেওয়া হবেনা।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ির রামগড়ে নবনির্মিত থানা ও ৪তলা বিশিষ্ট ব্যারাক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন ও জেলা পুলিশ আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নবনির্মিত রামগড় থানা ভবনের উদ্বোধন করছেন স্বরাষ্ট্রমন্ত্রী 

 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে গাইড লাইন তৈরির কাজ চলছে। পার্বত্য জেলায় শান্তি বজায় রাখাসহ পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে সরকার। সে সাথে জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও আইনশৃঙ্খলা বাহিনীদের নিয়ে বৈঠকের মাধ্যমে পুলিশ ও বিজিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বৃদ্ধির কাজ অব্যাহত রয়েছে।

পাহাড়েও দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সমতলের মতো অভিযান অব্যাহত থাকবে। সরকার পাহাড় ও সমতলে সমান্তরালভাবে উন্নয়ন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছে বলে তিনি মন্তব্য করেন।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহা আহমার উজ্জামানের সভাপতিত্বে সমাবেশে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমা, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ অনেকে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :