মোটরসাইকেল পুকুরে পড়ার ঘটনায় নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম,কুষ্টিয়া
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

কুষ্টিয়ার খোকসায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশের পুকুরে পড়ে যাওয়ার ঘটনায় নিখোঁজ মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

তার নাম হাসান আলী। সে কুমারখালীর বড় মাঝগ্রাম এলাকার কেয়ামত সর্দারের ছেলে।

সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে খোকসা উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের গোসাইডাঙ্গী গ্রামের জব্বারের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এর আগে, পুকুর থেকে মোটরসাইকেলের চালক জিয়ারুল ইসলাম জিয়াকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। জিয়ারুল ইসলাম জিয়া কুমারখালী উপজেলার শিলাইদহ কল্যাণপুর এলাকার শামসুদ্দীনের ছেলে।

আরও পড়ুন: মোটরসাইকেল পুকুরে পড়ে ১ ব্যক্তির মৃত্যু, নিখোঁজ ১

পরে কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে খোকসা ফায়ার সার্ভিসের কর্মীরা হাসানকেও মৃত অবস্থায় উদ্ধার করেন। এ ঘটনায় আহত অপর যাত্রী শফিকুলকে (৩০) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী হাসান মাসুদ জানান, রাতে জিয়া, শফিকুল ইসলাম শফি ও হাসান আলী নামে তিনজন মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ পুকুরে পড়ে যান। এ সময় জিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ শফিকে জীবিত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এবং আরেক আরোহী হাসান আলীকে কয়েক ঘণ্টা চেষ্টা করে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মঙ্গলবার সকালে মৃতদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা উদ্যোগ নেয়া হয় বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :