গাছ কাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

উপজেলা করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের গৌরীপুরের মাওহা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের গাছ কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপনের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা হয়েছে। মামলায় বাদী হয়েছেন মাওহা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা কামরুন্নাহার।

বুধবার (৩০ অক্টোবর) বিকালে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, গাছ কাটার ঘটনায় মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে মাওহা ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন সহ দুই জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে মামলা হয়েছে। পুলিশ মামলাটি তদন্ত করছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

উল্লেখ্য, চলতি সপ্তাহেই মাওহা ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের প্রায় এক লাখ টাকা মূল্যের কয়েকটি রেইনট্রি গাছ কেটে বিক্রি করেন। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর মঙ্গলবার উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা কামাল হোসেন ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে গাছের কাটা অংশ জব্দ করেন। তবে গাছ কাটার অভিযোগ অস্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন।

এদিকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের গাছ কাটার ঘটনায় জড়িত ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিনের বিচারের দাবিতে বুধবার পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে মাওহা ইউনিয়নবাসী। মিছিলে নেতৃত্ব দেন মাওহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমেদ।

আপনার মতামত লিখুন :