অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবহার, রেস্টুরেন্ট সিলগালা

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, শ্রীপুর (গাজীপুর)
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় অস্বাস্থ্যকর পরিবেশে ও রান্নার কাজে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবহার করায় ৩ রেস্টুরেন্ট মালিককে দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সময় এসবি চাইনিজ রেস্টুরেন্টটি সিলগালা করে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামছুল আরেফিনের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমডি শামসুল আরেফিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল হক, গাজীপুর জেলা নিরাপদ খাদ্য পরিদর্শক রফিকুল ইসলাম মণ্ডল প্রমুখ।

শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এমডি শামসুল আরেফিন জানান, দীর্ঘদিন যাবৎ অবৈধ সিলিন্ডারে সিএনজি স্টেশন থেকে গ্যাস ভরে রান্নার কাজ করতো ওই ৪ রেস্টুরেন্ট। এছাড়াও অস্বাস্থ্যকর পরিবেশে রান্না করে তা সরবরাহ করা হতো। এ গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হলে ব্যাপক ক্ষয়ক্ষতি ও প্রাণনাশের আশঙ্কা রয়েছে।

তিনি আরও জানান, এসব অপরাধে মাওনা চৌরাস্তার চাঁদপুর হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, রাজধানী চাইনিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, বরমী হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে দুই লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া ভ্রাম্যমাণ আদালতের খবরে এসবি চাইনিজ রেস্টুরেন্টের মালিক ও কর্মচারীরা পালিয়ে যায়। এ কারণে ওই রেস্টুরেন্টটি সিলগালা করে দেয়া হয়।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর