পীরগাছা আ’লীগের সভাপতি তছলিম, সম্পাদক মিলন

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পীরগাছা (রংপুর)
তছলিম উদ্দিন ও আব্দুল্লাহ আল মাহমুদ

তছলিম উদ্দিন ও আব্দুল্লাহ আল মাহমুদ

  • Font increase
  • Font Decrease

রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তছলিম উদ্দিন সভাপতি ও আব্দুল্লাহ আল মাহমুদ মিলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (১০ নভেম্বর) উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটে সভাপতি পদে তছলিম উদ্দিন নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি আব্দুল হাকিম সরদার।

অপরদিকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন। তবে সম্মেলনের দ্বিতীয় পর্বে গঠনতন্ত্র অনুযায়ী সহযোগী সংগঠন থেকে মূল দলে প্রার্থী হওয়ার সুযোগ না থাকায় তার প্রার্থিতা বাতিল করা হয়। ফলে আব্দুল্লাহ আল মাহমুদ মিলন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত হন।

এর আগে প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন—রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, সাংগঠনিক সম্পাদক তুহিন চৌধুরী, সাবেক সংসদ সদস্য হোসনেআরা লুৎফা ডালিয়া, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফিরোজ হোসেন মিয়া, ছাত্রলীগ নেতা মনোয়ারুল ইসলাম মাসুদ ও মেহেদী হাসান রনি প্রমুখ।

আপনার মতামত লিখুন :