রাজবাড়ীতে ফেনসিডিল-গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • Font increase
  • Font Decrease

রাজবাড়ীর কালুখালীর সোনাপুর এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৮ ফরিদপুর।

এ সময় তাদের কাছ থেকে ৯৫৩ বোতল ফেনসিডিল, ৬ কেজি গাঁজা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি সিম কার্ড, ৪টি মোবাইল ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ফরিদপুরের কোতয়ালী থানার হাড়োকান্দি গ্রামের তাছের মৃধার ছেলে সুমন মৃধা (২৬) ও মৃত ফারুক শেখের ছেলে মো. আশিকুর রহমান রাহাত (২২)।

সোমবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৬টায় প্রেসব্রিফিংয়ের মাধ্যমে র‍্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে কালুখালীর সোনাপুর মোড় এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকি। তল্লাশি চলাকালে সকাল সাড়ে ৭টার দিকে আসামিদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৫৩ বোতল ফেনসিডিল ও ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাছাড়া মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি সিম কার্ড, ৪টি মোবাইল ও তাদের বহনকৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে রাজবাড়ীর কালুখালী থানায় মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :