ফরিদপুরে নিখোঁজ মেডিকেল কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর
মৃত নয়ন চন্দ্র নাথ, ছবি: সংগৃহীত

মৃত নয়ন চন্দ্র নাথ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ফরিদপুর মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।

শনিবার (১৬ নভেম্বর) সকাল ৯টার দিকে শহরতলীর কৈজুরী ইউনিয়নের পসরা গ্রামের একটি ছ’মিল (কাঠ চেরাই কারখানা) থেকে তার মরদেহ উদ্ধার করা হয় ।

নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়। তার বাবার নাম মৃত দিলীপ চন্দ্র নাথ।

এর আগে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে নিখোঁজ হন নয়ন চন্দ্র। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছিল।

নয়নের বন্ধু মো. ওয়াকিফ উল আলম জানান, বেশ কিছু দিন যাবৎ নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙুলে সমস্যা থাকার কারণে সে সার্জন হতে পারবে না এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পড়ে।

সিসি টিভি ফুটেজ অনুযায়ী সকাল ৯টার দিকে থ্রি কোয়ার্টার প্যান্ট ও টি শার্ট পরে ছাত্রাবাস থেকে বের হয় নয়ন। এসময় সে তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যায়।

ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার নয়নের পরীক্ষা ছিল। কিন্তু সে পরীক্ষায় অংশ নেয়নি। দুপুর ১টার দিকে ছাত্ররা আমাকে জানায় নয়নকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে কলেজ থেকে থানায় জিডি করি। ফরিদপুর মেডিকেল কলেজের পক্ষ থেকে নিহতের মরদেহ তার গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বার্তাকে বলেন, সকালে ছ’মিলের আড়ার সঙ্গে নয়নকে ঝুলে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। ময়না তদন্ত প্রতিবেদনের পর বিষয়টি পরিস্কার হওয়া যাবে। তবে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :