‘প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে মাথা তুলে দাঁড়িয়েছে বাংলাদেশ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খাগড়াছড়ি
খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে মাহবুবুল আলম হানিফ

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে মাহবুবুল আলম হানিফ

  • Font increase
  • Font Decrease

সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের কাতারে মাথা তুলে দাঁড়িয়েছে। আজকের বাংলাদেশের যে উন্নয় ও অর্জন, তা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্যই হয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হয়েছে।

রোববার (২৪ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের শাসনামলের দুর্নীতির কথা তুলে ধরে হানিফ বলেন, দুর্নীতির দায়ে যাদের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে, লজ্জা থাকলে তাদের নেতারা দুর্নীতির বিরুদ্ধে কথা বলতো না।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, তিন পার্বত্য জেলার সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তি চাকমাসহ হাজারো নেতাকর্মী।  

এবারের কাউন্সিলে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এ ছাড়া সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নির্মলেন্দু চৌধুরী।

আপনার মতামত লিখুন :

খাগড়াছড়ি এর আরও খবর

এ সম্পর্কিত আরও খবর