আ.লীগের প্রাণশক্তি তৃণমূলের নেতাকর্মীরা: হানিফ

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, আওয়ামী লীগের প্রাণশক্তি হচ্ছে তৃণমূলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, নেতাকর্মীদের কারণেই ৭০ বছরের বেশি সময় ধরে আওয়ামী লীগ টিকে আছে বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল হিসেবে।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, কুষ্টিয়া একসময় সন্ত্রাসী অধ্যুষিত এলাকা ছিলো। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কুষ্টিয়ার মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। রোলমডেল কুষ্টিয়া গড়ে তুলতে আসুন আজকের এই সম্মেলনের মধ্যে দিয়ে শান্তির কুষ্টিয়া হিসেবে পরিণত করতে সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে কাজ করি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সম্পাদক আব্দুর রহমান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধুর দৌহিত্র ও বাগেরহাট-২ (সদর-কচুয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া ১ আসনের সাংসদ আকাম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এর আগে জাতীয় সঙ্গীতের তালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনের সঞ্চালনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।

আপনার মতামত লিখুন :