'আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের স্থান নেই'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা
লালমোহন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, ছবি: বার্তা২৪.কম

লালমোহন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কোনো অনুপ্রবেশকারীদের স্থান আওয়ামী লীগে হবেনা। এ বিষয়ে সকল নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছন সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে ভোলার লালমোহন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে টেলি-কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দলের অভ্যন্তরে থেকে সুবিধাবাদীরা ষড়যন্ত্র করে দলের সবচেয়ে বড় ক্ষতি করছে।

তিনি আরো বলেন, দেশে সহনশীল রাজনীতির পরিবেশ বিদ্যমান রয়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত লাভ করেছে। এ ধারা অব্যাহত রাখতে হবে।

তোফায়েল আহমেদ বলেন বর্তমান সরকার সাধারণ মানুষের কল্যাণে অবিরাম পরিশ্রম করছে। তাই আমাদের ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সজাগ থাকতে হবে।

সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। বক্তব্য রাখেন বিশেষ অতিথি, ভোলা-৩ (লালমোহন-তজুমুদ্দিন ) আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন , প্রধান বক্তা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু।

নুরুন্নবী চৌধুরী শাওন এর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহম্মেদ।

এসময়ে নুরন্নবী চৌধুরী শাওনকে আবারো সভাপতি করে এবং মো. ফখরুল আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট লালমোহন উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন :