নলডাঙ্গা উপজেলা আ.লীগের নেতৃত্বে রুবেল-লিটন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
রইস উদ্দিন রুবেল ও তৌহিদুর রহমান লিটন

রইস উদ্দিন রুবেল ও তৌহিদুর রহমান লিটন

  • Font increase
  • Font Decrease

নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রইস উদ্দিন রুবেল ও সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন নির্বাচিত হয়েছেন। রইস উদ্দীন রুবেল বর্তমানে নাটোর জেলা পরিষদ সদস্য ও তৌহিদুর রহমান লিটন নলডাঙ্গা উপজেলা যুবলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক।

রোববার (৮ ডিসেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আয়োজিত ভোটাভুটিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিপুল ভোটে পরাজিত করে রুবেল-লিটন নির্বাচিত হন।

সম্মেলনে ২২৮ জন ডেলিগেট তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। রাত ৮টায় সম্মেলনের ফলাফল ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এতে সভাপতি পদে রইস উদ্দিন রুবেল ১৯১ ভোট, আসাদুজ্জামান আসাদ ২২ ভোট ও আব্দুস শুকুর ১২ ভোট পান। অপরদিকে সাধারণ সম্পাদক পদে তৌহিদুর রহমান লিটন ২০৫ ভোট, আইয়ুব হাজী ১৫ ভোট ও আকতার হোসেন ৭ ভোট পান।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি ইয়াকুব আলী মন্ডলের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন শফিকুল ইসলাম শিমুল এমপি। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংরক্ষতি মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, প্রফেসর সামসুল ইসলাম, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগসহ সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী প্রমুখ।

আপনার মতামত লিখুন :