বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
ছবি: ২৪.কম

ছবি: ২৪.কম

  • Font increase
  • Font Decrease

বগুড়ার নন্দীগ্রামে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় রেজাউল করিম বকুল (৪৫) নামের একজন স্কুল শিক্ষক ও আব্দুল গফ্ফার (৬৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। সোমবার (২৩ ডিসেম্বর) সকালে ও রোববার (২২ ডিসেম্বর) রাতে বগুড়া-নাটোর মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত আব্দুল গফ্ফার নাটোরের সিংড়া উপজেলার মালকুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় মহাসড়ক পারাপার হচ্ছিলেন। এমন সময় নাটোরগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আব্দুল গফ্ফারের মৃত্যু হয়।

অপরদিকে নন্দীগ্রাম উপজেলার দাতঁমানিকা গ্রামের আব্দুর রহিমের ছেলে রেজাউল করিম বকুল রোববার সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেল যোগে সিংড়া যাচ্ছিলেন।পথিমধ্যে মহাসড়কের জোলার মাথা নামক স্থানে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। রেজাউল করিম বকুল সিংড়া উপজেলার দমদমা পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নন্দীগ্রামের কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, দুর্ঘটনার পর ঘাতক ট্রাক দুটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। নিহতদের মরদেহ পরিবারের লোকজন ঘটনাস্থল থেকেই নিয়ে গেছে।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর