সরকার যুগোপযোগী শিক্ষানীতি করেছে: ডেপুটি স্পিকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,গাইবান্ধা
শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে স্পিকার/ ছবি:  বার্তা২৪.কম

শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে স্পিকার/ ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, বর্তমান সরকার একটি যুগোপযোগী শিক্ষানীতি করেছে। এই নীতিতে শিক্ষা বিভাগের উন্নয়ন ও শিক্ষকদের মান উন্নয়ন অনেকটাই বেড়েছে। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দিতে বদ্ধপরিকর।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া কাজী আজহার আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডেপুটি স্পিকার আরও বলেন, স্বাধীনতার চেতনায় বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের নিজেদেরকে গড়ে তুলতে হবে। আর এই কারণেই প্রতিটি বাজেটে বর্তমান সরকার বিপুল অংকের বরাদ্দ রাখছে।

সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাকিল আহম্মেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলমগীর হোসেন, জেলা পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার গৌতম চন্দ্র মোদক, বিদ্যালয়টির প্রধান শিক্ষক জসিম উদ্দিন মোল্লা, শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক কৃষিবিদ শওকত আলী সরকার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, ডা. রেজাইল করিম সর্দার প্রমুখ।

আপনার মতামত লিখুন :