জয়পুরহাটে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, জয়পুরহাট
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রদলের আলোচনা সভা, ছবি: বার্তা২৪.কম

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রদলের আলোচনা সভা, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নানা আয়োজনের মধ্য দিয়ে জয়পুরহাটে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এসব আয়োজনের মধ্যে ছিল কেক কাটা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, দোয়া মাহফিল।

বুধবার (১ জানুয়ারি) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে আলোচনা সভাটির আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, দেশে আজ গণতন্ত্র নেই। আন্দোলনের মাধ্যমেই হারিয়ে যাওয়া গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। অধিকার ফিরিয়ে আনতে হবে।

তারা বলেন, সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ভয় পায়। আর সে কারণেই তাকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে। সরকার বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে এবং দলের নেতাকর্মীদের গ্রেফতার, নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায়। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে।

জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানের সভাপতিত্বে সভায় জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দীন মন্ডল, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, ফজলু রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ডিউক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চপল,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনান প্রমুখ বক্তব্য দেন।

সভা শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দেশ ও জাতির কল্যাণ এবং কারাবন্দী ও অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য বিশেষ দোয়া করা হয়।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর