দিরাইয়ে সংঘর্ষে গুলিবদ্ধ ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সুনামগঞ্জের দিরাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন।

রোববার (৫ জানুয়ারি) সন্ধ্যায় দিরাই উপজেলার জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী গ্রামের ইউপি সদস্য মনু মিয়া ও আব্দুল মালিকের লোকজন এবং একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানী ও তার মামা বুরহান উদ্দিনের পক্ষের লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

গুলিবিদ্ধরা হলেন গোলাম রব্বানী পক্ষের মায়াজ মিয়া (৪৭) এবং মনু মিয়ার পক্ষের আলীনুর ও মুস্তাকিন। তাদের প্রথমে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, দু’টি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে চলা এ বিরোধের জেরে উভয় পক্ষের মধ্যে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। বিকেলে গ্রামের মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে মনু মিয়ার পক্ষের সেলিম মিয়ার ছেলে ফাহিম ও গোলাম রব্বানীর পক্ষের ফটিক মিয়ার ছেলে মাজহারুলের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাত ৮টার দিকে উভয় পক্ষ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) উপ-পরিদর্শক বেলায়েত হোসেন জানান, এ গ্রামে লাইসেন্সধারী কোনো বন্দুক নেই। আহতরা গুলিবিদ্ধ কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। গ্রামের পরিবেশ এখন নিয়ন্ত্রণে, সেখানে পুলিশ অবস্থান করছে।

আপনার মতামত লিখুন :