ধামইরহাটে সরকারি ৭ অফিস চুরির ঘটনায় গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ
একই রাতে সরকারি সাত অফিসে চুরির ঘটনা ঘটে

একই রাতে সরকারি সাত অফিসে চুরির ঘটনা ঘটে

  • Font increase
  • Font Decrease

নওগাঁর ধামইরহাটে সরকারি সাতটি অফিসে চুরির ঘটনায় ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) তাদেরকে গ্রেফতার করা হয়। পরে বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার বৈদ্যবাটি গ্রামের আশরাফ আলীর ছেলে নয়ন হোসেন (৩০), কাশিপুর গ্রামের আলমগীর হোসেন (২৪), মহাদেবপুর উপজেলার মহিনগর গ্রামের আব্দুল হামিদ (৩০), মঙ্গলকোঠা গ্রামের পলাশ চন্দ্র (৩৫), ভাতকুন্ডু গ্রামের খাইরুল ইসলাম (৪০), দক্ষিণ চকযদু গ্রামের ইউসুফ হোসেন (২২), চকমহেশ গ্রামের আমজাদ হোসেন (৩২) এবং চকচন্ডি গ্রামের মহব্বত হোসেন (৩৫)।

ধামইরহাট থানার ওসি মো. শামীম হাসান সরদার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে চোরেরা উপজেলা চত্বরে অবস্থিত উপজেলা ভূমি অফিসের গ্রিল, হিসাবরক্ষণ অফিসের কেচি গেটের তালা, মৎস্য অফিসের দরজার হেজবোল্ট কেটে, উপজেলা যুব উন্নয়ন অফিস ও প্রাথমিক শিক্ষা অফিসের পূর্ব পাশের জানালার গ্রিল কেটে, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের দরজার তিনটি হেজবোল্ট কেটে এবং আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের দরজার কড়া ভেঙে নগদ টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি করে। এ ঘটনায় উপজেলা পল্লী উন্নয়ন কার্যালয়ের পল্লী বোর্ডের গ্রাম সংগঠক মো. মামুনুর রশিদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি বলেন, মামলার পরিপ্রেক্ষিতে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে পাঁচজন বিভিন্ন অফিসের নৈশপ্রহরী হিসেবে ওই দিন কার্যালয়ে দায়িত্ব পালন করছিলেন।

আপনার মতামত লিখুন :