টেকনাফে ৭৫ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

উপজেলা করেসপেন্ডেন্ট, বার্তা২৪.কম, টেকনাফ (কক্সবাজার)
র‍্যাবের হাতে আটককৃত রোহিঙ্গা মাদক ব্যবসায়ীরা

র‍্যাবের হাতে আটককৃত রোহিঙ্গা মাদক ব্যবসায়ীরা

  • Font increase
  • Font Decrease

কক্সবাজারের টেকনাফে ৭৫ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় টেকনাফের হ্নীলা জাদিমোড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আর শুক্রবার সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানায় র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) ও সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া ব্রিটিশ পাড়ার রোহিঙ্গা ফজল হকের ছেলে মো. রহিম (২৫) ও একই এলাকার আব্দুস শুক্কুরের ছেলে মো. জুবায়ের (২৭)।

আটককৃত ইয়াবা

এ বিষয়ে আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের দক্ষিণ জাদিমোড়া রাস্তার সংলগ্ন বিবিএস গ্রুপের পূর্ব-উত্তর পাশে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয় উদ্দেশে অবস্থান করছে এমন সংবাদে সেখানে অভিযান চালায় র‍্যাব সদস্যরা। এ সময় ৭৫ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৯৮ লাখ টাকা বলে জানান তিনি।

ইয়াবাসহ আটক দুই রোহিঙ্গাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ও তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর