মাইক্রোবাসের চাকার রিংয়ে ইয়াবা, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
মাদক পাচারের দায়ে আটককৃত পাঁচ

মাদক পাচারের দায়ে আটককৃত পাঁচ

  • Font increase
  • Font Decrease

মাইক্রোবাসের চাকার রিংয়ে চুম্বকের মাধ্যমে অভিনব কায়দায় পাচারকালে কুমিল্লায় ২০ হাজার পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। অপর এক অভিযানে যানবাহনে তল্লাশি করে ৫ হাজার ইয়াবাসহ চার জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- জেলার চান্দিনা উপজেলার গল্লাই পাচঁধারা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মোহাম্মদ হানিফ, ব্রাহ্মণপাড়া উপজেলার বাঘড়া গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে শফিকুল ইসলাম, একই গ্রামের নাজমুল মিয়া, রেজাউল করিম ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নয়নপুর গ্রামের মৃত অহেদ সরকারের ছেলে মো. আলাল সরকার।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত থাকা (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মো. শাখাওয়াত হোসেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান আসছে এমন খবরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কয়েকটি স্থানে টহল জোরদার করে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে মাদক বহনকারী একটি মাইক্রোবাস কুমিল্লার আলেখারচর বিশ্বরোড এলাকায় আসার পর ডিবি পুলিশের একটি টিম আটক করে। পরে মাইক্রোবাসের পেছনের অংশের বডির তলার সঙ্গে সংযুক্ত অতিরিক্ত চাকার রিংয়ে ২০ হাজার ইয়াবার সাতটি প্যাকেট চুম্বক দিয়ে আটকানো অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় গাড়ির চালক হানিফকে আটক করা হয়।

একই রাতে জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর রাস্তায় যানবাহন তল্লাশি করে ৫ হাজার ইয়াবাসহ অপর চার জনকে আটক করে ডিবি পুলিশ।

আপনার মতামত লিখুন :