নাটোরে চুরির দায়ে পুলিশসহ ৫ চোরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নাটোর পুলিশ লাইন্স থেকে মোটরসাইকেল চুরির অপরাধে ২ পুলিশ কনস্টেবলসহ চোর চক্রের ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে আদালত। সাজাপ্রাপ্তরা হলেন, পুলিশ কনস্টেবল শোভন আহমেদ ডন ও রকি আহমেদ। অন্যরা হলেন- মোস্তাক আহমেদ, শরিফুল ইসলাম ও শামিম আহমেদ। পুলিশ কনস্টেবল শোভন আহমেদ ডনকে ৩ বছর ও রকি আহমেদসহ অন্যদের ২ বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকালে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানজিম আলম এ রায় ঘোষণা করেন। নাটোর জজকোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট সিরাজুল ইসলাম রায়ের সত্যতা নিশ্চিত করেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর নাটোর পুলিশ লাইন্স থেকে নায়েক রায়হান মুজিবের একটি এ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় একই বছরের ৮ অক্টোবর নাটোর থানায় রায়হান মুজিব একটি মামলা দায়ের করেন। গোয়েন্দা পুলিশ মামলাটির তদন্ত করে পুলিশ কনস্টেবল শোভন আহমেদ ডন ও রকি আহমেদ সহ ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে।

প্রয়োজনীয় সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে বিচারক আজ দুপুরে কনস্টেবল ডনকে ৩ বছর এবং অপর কনস্টেবল রকিসহ চোর চক্রের সদস্য মোস্তাক আহমেদ, শরিফুল ইসলাম ও শামিম আহমেদকে ২ বছর করে কারাদণ্ড প্রদান করেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় নুরুজ্জামান নামের অপর এক আসামিকে খালাস প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর