বগুড়ায় ফেনসিডিলবহনকারী মোটরসাইকেল চালক দুর্ঘটনায় নিহত

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বগুড়া
আহত দুই যাত্রীর কাছ থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়, ছবি: সংগৃহীত

আহত দুই যাত্রীর কাছ থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

জয়পুরহাট থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ফেনসিডিলবহনকারী এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এই ঘটনায় মোটরসাইকেলের আরও দুই যাত্রী আহত হন। আহত দুইজনের কাছ থেকে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে বগুড়া শহরতলীর বারপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল চালক জয় (২৩) জয়পুর হাট জেলার পাঁচবিবি থানার সিতানাথপুর গ্রামের মানিক কসাইয়ের ছেলে। গ্রেফতারকৃতরা একই এলাকার এমদাদুলের ছেলে শহিদ হোসেন (২১) ও নান্টু বিশ্বাসের ছেলে সোহেল রানা (২২)।

জানাগেছে, তিন যুবক জয়পুরহাট সীমান্ত থেকে ফেনসিডিল নিয়ে মোটরসাইকেলযোগে বগুড়া আসছিল। রোববার সকাল ৭টার দিকে বগুড়া শহরতলীর বারপুর এলাকায় ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল মহাসড়কের পাশে থাকা একটি দেয়ালে ধাক্কা লাগে। এতে চালক জয় মাথায় আঘাত প্রাপ্ত হয়। এছাড়াও অপর দুইজন সামান্য আহত হয়। পরে তারা নিজেরাই সেখান থেকে অটোরিকশাযোগে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে যায়। সেখানে গুরুতর আহত জয়কে ভর্তি করে দেয়ার পর অপর দুই যুবক ব্যাগ হাতে হাসপাতালের সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল।

এসময় টহল পুলিশ সেখানে উপস্থিত হলে পুলিশ দেখে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করে তাদের আটক করে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এদিকে, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয় মারা যায়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বার্তা২৪. কমকে বলেন, আটক দুইজনের মধ্যে সোহেল রানাকে ফেনসিডিলসহ ঢাকার বাসে উঠিয়ে দেয়ার জন্য তিনজন মোটরসাইকেলযোগে বগুড়ায় আসার পথে দুর্ঘটনায় কবলিত হয়। গ্রেফতারকৃত দুইজনের নামে মামলা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর